ডাকপিয়ন

খালেদা জিয়া করোনা আক্রান্ত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।বিষয়টি নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদফতর। আজ (রবিবার) প্রকাশিত স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদনে খালেদা জিয়ার করোনা পরীক্ষার রেজাল্ট ‘পজিটিভ’ আসে বলে জানানো হয়েছে। তবে তার পরিবার ও দলের পক্ষ থেকে বিষয়টি জানেন না বলে দাবি করেছেন।

খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে তার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, আমি ডা. মামুনের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন।

তবে স্বাস্থ্য অধিদপ্তরের করোনা পরীক্ষার ওই প্রতিবেদনে দেখা যায়, আইসিডিডিআরবি ল্যাবরেটরিতে ১০ এপ্রিল তার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা হয়। সেই নমুনা পরীক্ষায় খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।এদিকে বিএনপির বর্তমান মুখ্যপাত্র ও দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ইমরান সালেহ প্রিন্স জানিয়েছেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষার রিপোর্টের বিষয়ে তারা কিছুই জানেন না, তার ব্যক্তিগত চিকিৎসক এ বিষয়ে জানাবেন।

যদিও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান খালেদা জিয়ার করোনা আক্রান্ত খবর সঠিক বলে নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের এই রিপোর্ট প্রকাশের পরই বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছে।

ডিপি/এসএস

 

আরও পড়ুন...

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চলছে : কাদের

news dakpiyan

বিএনপি অন্ধ ও বধির: জাফরুল্লাহ

admin

পদত্যাগ করেছেন কাদের মির্জা

news dakpiyan