ডাকপিয়ন

অনন্য মামুনের ‘মেকআপ’ আসছে কাল

অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘মেকআপ’ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে আগামী ২১ মার্চ রাত ৮টায় ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান পরিচালক অনন্য মামুন।

চলচ্চিত্র শিল্পকে ‘নেতিবাচকভাবে উপস্থাপনের’ অভিযোগে এ চলচ্চিত্রকে ‘অপ্রদর্শনযোগ্য’ হিসেবে ঘোষণা দিয়েছিলো বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। প্রচলিত সেন্সর আইনে মুক্তির ছাড়পত্র না পাওয়ায় ছবিটি বাংলাদেশের কোন প্রেক্ষাগৃহে মুক্তিতে নিষেধাজ্ঞা থাকলেও ওটিটি প্লাটফর্মে মুক্তিতে কোন আইনি বাধা নেই। এতে ছবির কোন দৃশ্য কর্তন ছাড়াই আই থিয়েটারে ‘মেকআপ’ মুক্তি দেওয়া হবে বলে জানান মামুন।

একদিনে সাবস্ক্রাইব করে মাত্র ২০ টাকায় পুরো সিনেমাটি একবার দেখা যাবে। কিন্তু একমাস আই থিয়েটারে সাবস্ক্রাইব করে অন্য সিনেমাগুলো দেখতে খরচ হবে ১৫০ টাকা।

সিনেমা ইন্ডাস্ট্রির ভেতরের এবং শিল্পীদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে শুরু থেকে শেষ পর্যন্ত যা হয়, তাই নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ‘মেকআপ’। যেখানে ফুটিয়ে তোলা হয়েছে লাইট ক্যামেরা বন্দি সিনেমার শিল্পীদের জীবন। মেকআপের কারণে অনেকে ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। সিনেমার অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিনশেষে মেকআপ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, রোশান, রিয়েলী, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, পায়েল মুখার্জী, বিশ্বনাথ।

ডিপি/এসএস

আরও পড়ুন...

‘বিগ বস ১৪’র চ্যাম্পিয়ন রুবিনা দিলাইক

admin

অনন্ত-বর্ষার ছবি আসছে ঈদুল আজহায়

admin

ইয়াশ-দীঘির ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’

admin